২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মৎস্যজীবী লীগের সহ-সম্পাদক করায় প্রধানমন্ত্রীসহ নেতাকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন-আমিনুর রহমান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৭, ২০২০
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

নিউজ ডেক্স। কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের সহ-সম্পাদক করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলীয় নেতাকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন আমিনুর রহমান। ধানমন্ডি বাংলাদেশ আওয়ামী লীগের কার্যালয়ে এ কমিটি ঘোষণা দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

তিনি নীলফামারী জেলার কৃতি সন্তান। নীলফামারী জেলা ছাত্রলীগের সদস্য, দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক,পরের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। আমিনুর রহমান জানান, পরম করুনাময় সৃষ্টিকর্তার প্রতি লক্ষ কোটি শুকরিয়া ও অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপা তার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমাকে যে দায়িত্ব দিয়েছেন।

আওয়ামী মৎস্যজীবী লীগের সহ-সম্পাদক দায়িত্ব নিয়ে সারা বাংলাদেশে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যেতে চাই। তিনি আরো জানান, সেইসাথে ধন্যবাদ জ্ঞাপন করেন স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামাল এমপি, কেন্দ্রীয় মৎস্যজীবী লীগ লীগের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান ও সাধারন সম্পাদক আজগর লস্কর, প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপ এমপি ভাইকে।

তিনি আরো জানান, আমার সকল সহযোদ্ধা, নেতৃবৃন্দ ও সকল শুভাকাংক্ষীদের সহযোগীতা ও দোয়া কামনা করেছেন । সেই সাথে পরিশেষে যারা আমাকে বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি অন্তরের অন্তঃস্তল থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি। জয় বাংলা জয় বঙ্গবন্ধু

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram