২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুর শ্যামপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকীতে আলোচনা ও দোয়া মাহফিল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১০, ২০২০
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


মেহেরপুর প্রতিনিধি ॥ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা’র ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে মেহেরপুর সদর উপজেলা শ্যামপুর ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে শ্যামপুর বাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা: সাইদুর রহমান। প্রধান অতিথি ছিলেন জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক ও নবগঠিত শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মতিউর রহমান মতিন।


অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা মৎসলীগের সাধারন সম্পাদক আব্দুস সালাম, গ্রাম আওয়ামীলীগের নেতা এম এ রহমান, নয়ন হাবিব, মক্তব বিশ্বাস, রবিউল এসলাম, ইউনুস মালিতা. ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক জিয়ারুর রহমান প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের নেতা মিনারুল ইসলাম, কাউসার হোসেন, জান্নাত মীর, জহুরুল ইসলাম, হামিদ মল্লিকসহ আওয়ামীলীগের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


পরে দেশে করোনা ভাইরাস থেকে মুক্ত পাওয়ার জন্য এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া মোনাজাত করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram