২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর শহরে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন করেন পৌর মেয়র রিটন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ৭, ২০২১
44
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর শহরের ফৌজদারি পাড়ায় অগ্রগামী যুব সংঘ আয়োজিত ব্যাডমিন্টন টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ফৌজদারি পাড়ায় এ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের আয়োজন করা হয় । মেহেরপুর পৌর মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন করেন।

জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুল আশরাফ রাজিব, জেলা আইনজীবী সমিতির সদস্য মোখলেছুর রহমান স্বপন, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি এস এম আকিব, পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুকুল হোসেন, জেলা যুবলীগের সদস্য মাহবুব হাসান ডালিম প্রমূখ।

এসময় মাঠ ও খেলা পরিচালনা কমিটির সদস্য নাহিদ হাসান ,মাহফুজুর রহমান, সেলিম রেজা শুভ, তুষার , জীবন ,শাওন ,জাকির হোসেন, শুভ, মারুফ, আহমেদ শিবলি সহ সকল সদস্য উপস্থিত ছিলেন। এ খেলায় ১৮ টিম অংশগ্রহণ করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram