১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর রাজনগরে ইউপি নির্বাচনে আরমান আলী বিশাল মটরসাইকেল শোভাযাত্রা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৬, ২০২১
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


মেহেরপুর প্রতিনিধি \ ইউপি নির্বাচনের হওয়া চলছে। দলীয় নেতা-কর্মীরাও চাঙ্গা হয়ে উঠেছেন। অনেকেই আগাম প্রচার-প্রচারণায় নেমেছেন। কেন্দ্রীয় নেতাদের সাথেও নিয়মিত লবিং চালিয়ে আসছেন নেতারা। যেকোন মূল্যে মনোয়ন পেতে চেষ্টা করছেন দলটির বিভিন্ন পর্যায়ের নেতারা। সেক্ষেত্রে মেহেরপুর সদর উপজেলা নবগঠিত বারাদি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোয়ন পেতে জোর প্রচেষ্টা চালাচ্ছেন আরমান আলী। একে বারে তৃনমূল থেকে ওঠে আসা এ নেতার জনপ্রিয়তা রয়েছে ছাত্র ও যুব সমাজের মাঝে।

ইউনিয়ন নির্বাচনে মেহেরপুর আওয়ামীলীগের তৃনমূল নেতাকর্মীদের ঐক্যের প্রতীক এখন তিন তিন বার নির্বাচিত ইউপি সদস্য আরমান আলী। তিনি ১৯৭৩ সাল থেকে আওয়ামীলীগের একজন নিস্বার্থ কর্মী। তিনি ১৯৯৩ সাল হতে ২০১৬ থেকে বর্তমান তিনি ইউপি সদস্যর দায়িত্ব পালন করে আসছেন।


বারাদি ইউনিয়নের সর্বস্তরের মানুষ নিয়ে শুক্রবার বিকাল ৪ টার সময় কয়েক হাজার নেতার্কমী নিয়ে মোটর সাইকেল শোভাযাত্রা বের হয়। মোটরসাইকেল শোভাযাত্রাটি রাজনগর স্কুল সাঠ থেকে শুরু করে বারাদি, মোমিনপুর, কলাইডাঙ্গা, চৌগাছা, পাটকেলপোতা, দরবেশপুর, সিংহাটি, বর্শিবাড়িয়া, হাসনাবাদ, যুগিন্দাসহ ১৯টি গ্রাম প্রদক্ষিন শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।


মেহেরপুর সদর নবগঠিত বারাদি ইউনিয়ন আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীদের কাছে ঐক্যের প্রতিক সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য ইউপি চেয়ারম্যান প্রার্থী আরমান আলী । দলের সবার কাছে অধিক জনপ্রিয়। সদর উপজেলা বারাদি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শক্ত প্রার্থী হিসেবে আলোচনায় আছেন তিনি।


তিনি সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক পদেসহ তিন বারের ইউপি সদস্যর হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি করোনাকালীন সময়ে নিজ অর্থায়নে গরীব অসহায় ৪ হাজার ৫০০শ পরিবারের খাদ্য সামগ্রী বিতরণ, বিভিন্ন জাতের সবজি বীজ বিতরণ , দরিদ্র শীতার্থ পরিবারের কম্বল বিতরণ, ৫০০ টাকা করে নগত বিতরন, ঈদ পূর্ব মুহূর্তে সুজি, সেমাই, শাড়ি, চিনি, দুধ, পোলাও চাল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরনসহ ছেউটিয়া নদীর উপরে বাঁশ দিয়ে একটা ফরাস সাঁকু তৈরি করে দিয়েছেন।


নবগঠিত বারাদি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী আরমান আলী সকলের নিকট দোয়া কামনা করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram