২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুর যুবলীগের গনতন্ত্র বিজয় দিসবে আনন্দ মিছিল ও সমাবেশ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৩০, ২০২০
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর অফিস ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের দ্বিতীয় বর্ষপূর্তি ৩০ ডিসেম্বর। এ উপলক্ষে ক্ষমতাসীন দলটি দেশব্যাপী ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উদযাপনের কর্মসূচি দিয়েছে। জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসে একটি বিজয়ের মাইলফলক। এই নির্বাচনের মধ্য দিয়ে অশুভ শক্তি, দুর্নীতি-সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের আস্ফালন আর সহিংস রাজনীতির অন্ধকার ছায়া কাটিয়ে গণতন্ত্রের নবতর অভিযাত্রায় অগ্রসর হয় বাংলাদেশ।

এ কারণে ৩০ ডিসেম্বর ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ জেলা, মহানগর, উপজেলা ও থানা পর্যায়ে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে বিভিন্ন কর্মসূচি পালন করেছে আজ। এউপলক্ষে মেহেরপুর জেলা যুবলীগ কেন্দ্রীয় নির্দেশনায় গনতন্ত্র বিজয় দিসবে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে । বুধবার বিকালে পৌর কমিউনিটি সেন্টারের সামনে থেকে জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়। আনন্দ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর কমিউনিটি সেন্টারের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সমাবেশ অনুষ্ঠিত হয।

এসময় পৌর কাউন্সিলর সাবেক ছাত্রনেতা নুরুল আশরাফ রাজিব, সাবেক ছাত্র নেতা হাসানুজ্জমান হিলন, মোস্তাফিজুর রহমান, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাজেদুর রহমান সাজু, ইয়ানুস আলী, সাইদুর রহমান উজ্জল, শেখ শারাফত, আফজাল হোসেন লিখন, থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান অপু, শহর যুবলীগের যুগ্ম সাংগঠনিক সম্পাদক শহিদুজ্জামান সুইট, কুতুরপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক রায়হান হোসেন মন্টু, মহাজনপুর ইউপি যুবলীগের সাধারন সম্পাদক মিঠু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, ধর্মবিষয়ক সম্পাদক আব্বাস আলী, গাংনী উপজেলা সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক বিপ্লব, পৌর শাখা ছাত্রলীগের সভাপতি আরিফ শেখসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা মিছিলে অংশ নেয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram