২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর মেয়র কাপ টুর্ণামেন্টে ওয়ারিয়ার্স দল সেমিফাইনালে

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
ডিসেম্বর ১২, ২০২০
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি ॥ মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটনের উদ্যোগে মেয়র কাপ ক্রিকেট খেলায় পৌর ৮ নং ওয়ার্ড ওয়ারিয়ার্স দ্বিতীয় দল হিসেবে সেমিফাইনালে নাম লিখিয়েছে। শনিবার মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শেষ খেলাই ৮ নং ওয়ার্ড ওয়ারিয়াস ৫ উইকেটে ৪ নং ওয়ার্ড চিতাকে পরাজিত করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

খেলায় টসে জয়লাভ করে ৮ নং ওয়ার্ড ওয়ারিয়াসর্ এর অধিনায়ক সৈয়দ মঞ্জুরুল কবীর রিপন প্রতিপক্ষ দল ৪ নং ওয়ার্ড চিতার অধিনায়ক ইথেন কে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান।

প্রথমে ব্যাট করতে নেমে ৪ নং ওয়ার্ড চিতা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০৮ সংগ্রহ করে। দলের পক্ষে লিমন ২৮ ইথেন ১৫ সাব্বির ২৪ এবং জিহাদ ১৩ রান সংগ্রহ করেন। ৮ নং ওয়ার্ড ওয়ারিয়াস এর শাওন ৪ ওভার বল করে ২১ রানের বিনিময়ে ৩টি,অয়ন ৪ ওভার বল করে ১৫ রানের বিনিময়ে ২টি উইকেট লাভ করে প্রতিপক্ষকে তুলনামূলক ভাবে কম রানের মধ্যে বেঁধে রাখে।

১০৯ রানের লক্ষ্য কে সামনে রেখে খেলতে নেমে ৮ নং ওয়ার্ড ওয়ারিয়াস ৭ বল এবং ৫ উইকেট হাতে রেখে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। অধিনায়ক রিপন ও অয়ন উভয়ের ২৪ রান করে অপরাজিত থাকেন। খেলায় ৪ নং ওয়ার্ড চিতার বিদ্যুৎ ৪ ওভার বল করে ১৩ রানের বিনিময়ে ৪টি, উইকেট দখল করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram