২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুর বুড়িপোতা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হাবিরে শীতবস্ত্র কম্বল বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ৮, ২০২১
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি: আসন্ন বুড়িপোতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আহসান হাবিবের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে মেহেরপুর সদর উপজেলার গোভিপুর ৪নং ওয়ার্ড এলাকায় শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামীলীগ নেতা ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আহসান হাবিব উপস্থিত থেকে এলাকার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এসময় আহসান হাবিব বলেন, ইতোমধ্যে শীতের তীব্রতা বাড়তে শুরু করেছে। অনেক অসহায় মানুষরা শীত নিবারণ করতে পারছেনা। শীতার্তদের পাশে দাঁড়াতে নিজের অনেক ভালো লাগছে। এলাকার জনগণকে নিয়ে আমার ইচ্ছা অনেক।

কিন্তু ইচ্ছার সাথে বাস্তবতার মিল অনেক কম কারণ আমার দরিদ্রতা। সঠিক রাজনীতির মূল প্রেক্ষাপট হলো জনগনের বন্ধু হতে হবে। আমি ও জনগণের বন্ধু হিসেবে থাকতে চাই। তিনি এলাকার জনগনকে পাশে নিয়ে আগামী নির্বাচনে নৌকার মাঝি হওয়ার আশা ব্যক্ত করেন তিনি । ক্বারী সমসের আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভেরম আলী, ডালিম, উজ্জল হোসেন, ইমাদুল ইসলাম, মন্টু প্রমুখ। আলোচনা পরবর্তীতে এলাকার প্রায় ৫শত অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram