২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর বর্শিবাড়ীয়া বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি বিরুদ্ধে মানববন্ধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২২, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর অফিস ॥ মেহেরপুর সদর উপজেলার বর্শিবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ ও সভাপতি গোলাম মোস্তফা শফির বিরুদ্ধে মানববন্ধন করেছে স্থানীয় জনগণ ও ভুক্তভোগীরা। মঙ্গলবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের চত্তরে এ মানববন্ধন করা হয়।

ভুক্তভোগী সহকারী সহকারী প্রধান শিক্ষক মসিউর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সহকারী শিক্ষিকা শারমিন নাহার, অভিভাবক বীর মুক্তিযোদ্ধা ফয়েজ আহমেদ, নুর ইসলাম, হাবিবুর রহমান খোকন, আ: সামাদ বিশ্বাস প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, তার স্ত্রী সহকারি শিক্ষক নারগিস খাতুন, ভাগ্নে আঁখিতারা ও ভাতিজা আবু সাইদসহ চার শিক্ষক-কর্মচারীকে অবাঞ্চিত ঘোষনা করেছে গ্রামবাসী ও সচেতন অভিভাবক মহল। প্রধান শিক্ষক আবুল কালাম আজাদকে বিএপি-জামায়াতের ক্যাডার, দুনীর্তিবাজ তাই তার বিচার ও স্কুল থেকে বহিষ্কার দাবি করেন।

তিনি বিভিন্ন সময়ে শিক্ষার্থী ও অভিভাবকদের হয়রানী করেন। বক্তারা আরও বলেন এই দূর্নীতিবাজ শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি গোলাম মোস্তফা শফির বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া পর্যন্ত আমাদের আন্দোলন অব্যহত থাকবে।এসময় বর্শিবাড়ীয়াসহ আশে পাশের কয়েকটি গ্রামের মানুষ মানববন্ধনে অংশ গ্রহন করেন। পরে জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram