২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুর তাতীলীগকে নিয়ে কুটুক্তি করায় সংবাদ সম্মেলন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৩, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর অফিস ॥ মেহেরপুর জেলা তাঁতী লীগ ও নেতাকর্মীদের নিয়ে মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত কটুক্তি ও বানোয়াট কথাবার্তা বলায় মেহেরপুর যুবপ্রজন্ম লীগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে কাুুলী সড়কে জেলা তাঁতী লীগের অফিসে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা তাঁতী লীগের সদস্য সচিব জুয়েল রানা বলেন, গত সোমবার মুজিবনগর উপজেলা যুব প্রজন্মলীগের কমিটি গঠন করার সময় এক আলোচনা সভায় জেলা তাঁতী লীগের কমিটি ও কর্মীদের নামে উদ্দেশ্য করে মিথ্যা বানোয়াট কথাবার্তা বলেছেন যুব প্রজন্মলীগের সাধারণ সম্পাদক জাহিদ ও সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম। এসব কথাবার্তায় আমাদের ব্যক্তিগত ও সংগঠনের ভাবমূর্তি নষ্ট হয়েছে।

এ ধরনের কথাবার্তায় জেলা তাঁতী লীগের পক্ষ থেকে তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি এবং জেলা আওয়ামী লীগের কাছে বিচারের জোর দাবি জানাচ্ছি। সেইসাথে যুব প্রজন্মলীগের কমিটিতে সকল নেতা কর্মীদের বিষয়ে খোঁজখবর নিয়ে তদন্ত করা হোক। আসলেই কি তারা আওয়ামী লীগপন্থী না অন্য কোন সংগঠনের সাথে জড়িত রয়েছে। এসময় উপস্থিত ছিলেন জেলা তাঁতী লীগের আহ্বায়ক নুর ইসলাম সুবাদ, যুগ্ম আহ্বায়ক রানা নঈম, সদস্য মালেকুল ইসলাম টিটন, রায়হান শেখসহ জেলা তাঁতী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram