২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর জেলা যুবলীগের সদস্য মোহনের মৃত্যুবার্ষিকীতে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৩, ২০২০
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক নেতা মালেক হোসেন মোহনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সোমবার রাতে মেহেরপুর পৌরসভার মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন। মোহনের পরিবার থেকে বক্তব্য দেন তার বড় ভাই ও কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন।

এ সময় উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, সাবেক ছাত্রনেতা হাসানুজ্জামান হিলন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান অপু, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মাহবুব হাসান ডালিম, সাজাদুর রহমান সাজু, ইউনুস আলী, শেখ সারাফত, সাইদুর রহমান উজ্জল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা, বর্তমান সাংগঠনিক সম্পাদক মাসুদ রানাসহ জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা মালেক হোসেন মোহনের রুহের আত্মার শান্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram