১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর জেলা প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৬, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি । মেহেরপুর জেলা প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে গাংনী ভাটপাড়া নীলকুঠিতে অনুষ্ঠিত সাধারন সভায় সভাপতিত্ব করেন জেলা প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল আযম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক ও ইত্তেফাক প্রত্রিকার প্রতিনিধি মাহাবুব চাদু ।

এসময় জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি নাসের চৌধরী (টাইমস বার্তা), সাবেক সাধারণ সম্পাদক ও মেহেরপুর প্রতিদিনের বার্তা সম্পাদক ইয়ালুল মোমেন (কালের কণ্ঠ), যুগ্ম সম্পাদক মো. আক্তারুজ্জামান (মানবজমিন/বাংলাটিভি), অর্থ-সম্পাদক দিলরুবা খাতুন (বাসস ও প্রতিদিনের সংবাদ), গণযোগাযোগ সম্পাদক এ সিদ্দিকী শাহীন (দিনের খবর) ও দপ্তর সম্পাদক মাসুদ রানা (আমাদের অর্থনীতি/মাথাভাঙ্গা), নির্বাহী সদস্য মুহাম্মদ মহসীন (মাটির ডাক), হারুন অর রশিদ রবি (দৈনিক দিনকাল) ও শাকিল রেজা (দৈনিক অধিকার)।

এছাড়াও সাধারন সদস্য ড.আমানুর আমান( ডেইলি স্টার),পাভেল মাহমুদ (জবাবদিহি),তোফায়েল আহমেদ (মেহেরপুর নিউজ), শহিদুল ইসলাম মেহেরপুর প্রতিদিন)সহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন। পরে মেহেরপুর জেলা প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভা শেষে মধ্যাহ্নভোজে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ গোলাম রসুল এবং মেহেরপুর পৌর মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন, প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, ডঃ স্বাধীনসহ অনেকে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram