১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৩০, ২০২১
58
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুরের মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কে বাদ দিয়ে কর্মী সমাবেশ করায় জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ। সোমবার দুপুরে কেদারগঞ্জ বাজার এলাকায় উপজেলা আওয়ামীলীগের কাযার্লয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জিয়া উদ্দিন আহমেদ বিশ্বাস, সহসভাপতি ও মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মোল্লা, মহাজনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান নান্নু, মোনাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাত আলী, বাগোয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়া উদ্দিন বিশ্বাস বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া দল আওয়ামী লীগের সাথে দীর্ঘদিন ধরে সম্পৃক্ত। আমি ২২ বছর মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। ২০০২ সাল থেকে মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছি। ২০১৯ সালের উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত হয়ে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি। মুজিনগরে আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচী আমার নেতৃত্বেই পরিচালিত হয়ে আসছে।

গত ২৯ আগস্ট রবিবার মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের ব্যানার ব্যবহার করে কমীর্ সমাবেশ করা হয়েছে। যে কর্মী সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। কিন্তু উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলীয়ভাবে আমাকে অবহিত করা হয়নি। দলের সভাপতিকে বাদ দিয়ে কিভাবে কমীর্ সমাবেশ হয় তা আমার বোধগম্য নয়। এটি একটি দলীয় শৃঙ্খলা ভঙ্গের শামিল। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলুসহ গুটিকতক নেতাকর্মী নিয়ে জেলা আওয়ামী লীগের রাজনীতি করছেন। দলকে কোন্দলের মুখে ঠেলে দিচ্ছেন তিনি।

জেলা আওয়ামী লীগের একজন সদস্য হিসেবে বলতে পারি, প্রায় তিন বছর কোন মিটিং হয়েছে কিনা জানিনা। এমতাবস্থায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার হস্থক্ষেপ ছাড়া এ কোন্দল মেটানো সম্ভব নয়। উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলামসহ অন্যান্য নেতৃবন্দ জেলা আওয়ামী লীগের সভাপতি পদ থেকে ফরহাদ হোসেন ও মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু অপসারণ দাবি করেছেন। এসময় সংবাদ সম্মেলন উপজেলা আওয়ামী লীগ, উপজেলা যুবলীগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ও চার ইউনিয়নের নেতাকমীর্রা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram