১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ শশুর শাশুড়ীর বিরুদ্ধে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২০, ২০২১
60
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুর সদর উপজেলা ইসলামনগর গ্রামে আসমা খাতুন (২৬) নামের এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে শশুর শাশুড়ীর বিরুদ্ধে।

বুধবার বিকাল সাড়ে ৩ টায় আমঝুপি ইউনিয়নের ইসলামপুর গ্রামের নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে । আসমা খাতুন ইসলামপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী আব্দুর রহমানের স্ত্রী ও রাজনগর গ্রামের হাবিবের মেয়ে। আসমা খাতুনের খালাতো বোন শাম্মি খাতুন জানান, বিয়ের পর থেকে আসমা খাতুনকে বিভিন্ন ভাবে নির্যাতন করে আসছিলো তার শশুর শাশুড়ী সহ পরিবারের সদস্যরা।

নির্যাতন করেই তার বোনকে শ্বাসরোধ করে হত্যার পর ঘরের অড়ায় ঝুলিয়ে রাখা হয়। ইতোপূর্বে নির্যাতনের কারনে তার ব্রেনে সমস্যার সৃষ্ট হয়। আসমা খাতুনের দুটি মেয়ে সন্তান রয়েছে। যাদের বয়স ৪ ও ৭ বছর। হত্যাকান্ডের ঘটনায় দোষিদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করেন আসমা খাতুন এর পিতা মাতা । আমঝুপি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদস্য আবুল কাশেম জানান,আসমা খাতুন গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে তার মরদেহ ঘরের আড়ার সাথে ঝুলছে এমন সংবাদ পেয়ে পুলিশের অনুমতি নিয়ে লাশ নীচে নামানো হয়েছে।

তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত করতে পারেননি তিনি। এ ঘটনার পর আসমা খাতুনের শশুর রেজাউল হকের সাথে কথা বলতে চাইলে তাকে বাড়িতে পাওয়া যায়নি। মেহেরপুর সদর থানার ওসি শাহ দ্বারা খাঁন জানান,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে ময়না তদন্ত করা হবে। ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর আইগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram