২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর ও গাংনীতে সড়ক দূর্ঘটনায় মা ছেলে সহ তিনজন নিহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৩, ২০২০
53
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি: মেহেরপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় মা ছেলে সহ তিনজন নিহত হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৩ টায় গাংনী উপজেলার বামুন্দী ও সদর উপজেলার বলিয়ারপুরে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন,গাংনী উপজেলার মোহাম্মদপুর গ্রামের শিপনের স্ত্রী জেসমিন খাতুন (২৮) ও তার ছেলে ইমাম হোসেন (২) এবং বলিয়াপুর গ্রামের দিনমুজুর সুজন আলীর মেয়ে সজনী খাতুন (৪)।

স্থানীয়রা জানিয়েছে,মাসুদ তার বোন জেসমিন খাতুন ও ভাগ্নে ইমাম হোসেনকে নিয়ে মটরসাইকেল যোগে মোহাম্মদপুর গ্রামে যাওয়ার পথে বামুন্দী চেরাগীপাড়ায় পৌছালে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা বালিভর্তি একটি ড্রামট্রাক তাদের চাপা দিলে চাকার নীচে পড়ে মা ও ছেলের ঘটনাস্থলেই মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করেছে। অপরদিকে মেহেরপুরের বলিয়ারপুর গ্রামে রাস্তা পার হওয়ার সময় একটি অটোবাইকের ধাক্কায় সজনী খাতুন (৪) নামের এক শিশু নিহত হয়।

সে বলিয়াপুর গ্রামেন সুজন আলীর মেয়ে। বামুন্দী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ষ্টেশন অফিসার ইছাহাক আলী জানান, দূর্ঘটনার সংবাদ পেলে লাশ উদ্ধার করা হয়েছে। গাংনী থানার ওসি মো: বজলুর রহমান জানান, দূর্ঘটনার পরপরই ড্রামট্রাক ও চালক পালিয়ে গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram