১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর আমঝুপিকে বিভক্তি করার প্রতিবাদে মানববন্ধন

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুলাই ১৯, ২০২০
49
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর সদর উপজেলা আমঝুপি ইউনিয়নে ৮নং ওয়ার্ড বিভক্ত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবসী । রবিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যলায়ের চত্তরে আমঝুপি উত্তর পাড়ার জনগন মানববন্ধন করে।

জানাগেছে, মেহেরপুর জেলার তিন নম্বর আমঝুপি ইউনিয়ন পরিষদকে ভেঙ্গে দুটি ইউনিয়ন করা হবে। যে কারনে কারণে ওয়ার্ডও ভাগ করতে হবে। আমঝুপি গ্রামকে দুটি ওয়ার্ড থেকে তিনটি ওয়ার্ড করার কারণে আমঝুপি উত্তরপাড়া কে ইসলামনগর ওয়ার্ডে বিভক্তি দেওয়া হয়েছে। যে কারণে ফুঁসে উঠেছে আমঝুপি আট নম্বর ওয়ার্ডবাসীরা। এলাকাবাসীর দাবি আমঝুপি গ্রামে ২৩ হাজারেও বেশী ভোটার তাই আমঝুপিকে ৩টি ওয়ার্ডে বিভক্ত করলে সমস্যা নাই। কিন্তু আমঝুপির একাশং ভেঙ্গে ইসলামনগরকে নিয়ে ওয়ার্ড গঠন করার প্রস্তুত নেওয়ায় গ্রাসবাসী ফুসে উঠেছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য মুস্তাক রাজা, প্রফেসর জাহির হাসেন চঞ্চল, এলাকাবাসী ওমর ফারুক লিটন, বাবলু রহমান, জসিম, কাশেম, নজরুল ইসলাম, বাবলু, মাসুদ রানা, আব্দুল মান্নান এবং আট নম্বর ওয়ার্ডের সকল স্তরের জনগন ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram