২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে হেরোইনসহ দুইজন আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৯, ২০২০
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের মাদকবিরোধী অভিযানে ১২ গ্রাম হেরোইন সহ মাসুদ পারভেজ(৪৬) ও সেলিম রেজা নান্টু(৩০) নামের ২ জনকে আটক করা হয়েছে।

শুক্রবার ডিবি পুলিশের এসআই অজয় কুমার কুন্ডুর নেতৃত্বে এএসআই মাহাতাব উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে মেহেরপুর সদর উপজেলার গোভীপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। এই সময় তাদেরকে তল্লাশি করে ১২ গ্রাম হেরোইন, একটি লোহার পাইপের হাতলযুক্ত দা, দুটি বাটন মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটককৃত মাসুদ পারভেজ মেহেরপুর শহরের মুখার্জি পাড়ার নুরুল ইসলামের ছেলে ও সেলিম রেজা নান্টু মেহেরপুর হালদারপাড়ার আরশেদ আলী কবিরের ছেলে। মেহেরপুর গোয়েন্দা (ডিবি) পুলিশের সূত্রে জানা গেছে মাসুদ পারভেজ এর নামে ৪টি ও সেলিম রেজার নান্টুর নামে দুটি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে । তাদের দুজনের বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ মামলা দায়ের করা হয়েছে ।যার মামলা নং ১০।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram