২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে স্বাধীন বাংলা বেতার কেন্দ্র স্থাপন করা হবে- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৫, ২০২১
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুর পানি উন্নয়ন বোর্ড বাপাউবো দপ্তরের নতুন অফিসের উদ্বোধন কালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি বলেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্র মেহেরপুর স্থাপন করা হবে। অন্য দেশেরর তুলনায় আমরা এখন অনেক এগিয়ে যাচ্ছি। আজ সোমবার দুপুরে শহরের বামুনপাড়া এলাকায় এ অফিসের উদ্বোধন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি ।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরও বলেন দুটি বাধ তৈরী করা হবে মেহেরপুর অংশে । যার ফলে বৃষ্টির পানি আমরা বেধে রাখতে পাববো। মেহেরপুর অংশে ৩০ কিলোমিটার এবং চুয়াডাঙ্গা এলাকায় ২৬ কিলোমিটার ভৈরব নদী খনন হবে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রাশসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর পশ্চিমাঞ্চল বাপাউবোর অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবদুল হেকিম, পুলিশ সুপার এস এম মুরাদ আলী, কুষ্টিয়া পওর সার্কেলের তত্ত¡বোধায়ক প্রকৌশলী মনিরুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ খালেক, প্রফেসর হাসানুজ্জামান মালেক, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুল প্রমুখ। ।

স্বাগত বক্তব্য রাখেন মেহেরপুর পানি উন্নয়ন বোর্ড বাপাউবো-এর নিবার্হী প্রকৌশলী শাহিনুজ্জামান। এসময় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাধারণ সম্পাদক আরিফুল এনাম বকুল, বুড়িপোতা ইউপি চেয়ারম্যান শাহ জামান, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী, শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল বিশ্বাস, কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন, জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম রাজিবসহ সরকারি, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন। পরে মেহেরপুর পানি উন্নয়ন বোর্ডের ফলক উন্মোচন ও দোয়া মোনাজাত করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram