২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে শীতকালীন কবুতর উড়ানোর প্রতিযোগীতাদের মাঝে পুরস্কার বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৪, ২০২০
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুর হাইফ্লাইয়ার পিজন ক্লাবের উদ্দ্যোগে শীতকালীন কবুতর উড়ানোর প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টার অডিটোরিয়ামে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন।

মেহেরপুর হাইফ্লাইয়ার ক্লাবের সভাপতি আশরাফুজ্জান নয়নের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান প্রমুখ। শীতকালীন কবুতর উড়ানোর বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন রেজাবুল হাসান জনি, সুজন, আনিসুর রহমান এবং উজির। কবুতর উড়ানোর প্রতিযোগিতায় ১০ ঘন্টা ৪৫ মিনিট কবুতর উড়িয়ে চ্যাম্পিয়ন হয় কবুতর প্রেমি রবিউল ইসলাম।

১ম রানার আপ হয়েছেন শের আলী,২য় রানার আপ হয়েছেন রাজু আহমেদ, ৩য় রানার আপ হয়েছেন রিপন আলি, ৪র্থ রানার আপ হয়েছেন আনিসুর রহমান ও লালু হোসেন। সকল বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন মেহেরপুর পৌর মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন। এসময় চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া পিজন ক্লাবের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram