২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে রাস্তা তৈরি নিয়ে উভয়পক্ষের হামলায় ৮জন আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ৫, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুরে গ্রামের রাস্তা তৈরি করাকে কেন্দ্র করে ৮জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শনিবার দুপুরে সদর উপজেলা শুভরাজপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, শুভরাজপুর গ্রামের শাহাদাত হোসেন, আহসান হাবীব , কুদ্দুস আলী, জাকির হোসেন , জুল হোসেন, ইদ্রিস আলী, মানিক হোসেন এবং আব্দুল মতিন । এদের মধ্যে শাহাদত হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। জানাগেছে, শুভরাজপুর গ্রামের মজনুর বাড়ির পাশ দিয়ে রাস্তা তৈরি করাকে কেন্দ্র করে জেলা পরিষদের সদস্য ইমতিয়াজ হোসেন মিরন, আশরাফুল মেম্বারের লোকজন দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের জখম করেছে এমনটি অভিযোগ উঠে।

হামলায় আহত আহসান হাবিব বলেন, আমাদের উপর হামলা করেছে মিরন গ্রæপের লোকজন। গ্রামে তারা রাস্তা তৈরী করছে। রাস্তা তৈরিতে মজনু নামের একজনের বাড়িতে বাধা পড়ছে। তাদের কথা বাড়ি ভেঙ্গে রাস্তা তৈরি করা হবে। বাড়ি ভাঙ্গার ক্ষতিপূরণ বা অন্যত্র সরে যেতে সময় কোনটাই তারা দিতে নারাজ। আজকে এবিষয়ে সিদ্ধান্ত নেওয়ার কথা। একারণে আমরা তুফানের পোল্ট্রি ফার্মে বসেছিলাম হঠাৎ তারা ফার্মে এসে আমাদের উপর হামলা চালায়। এদিকে জেলা পরিষদের সদস্য ইমতিয়াজ হোসেন মিরন জানান, জেলা পরিষদের বরাদ্দে গ্রামে একটি রাস্তার তৈরীর কাজ করা হবে। এই জন্য গ্রামের সবার সাথে বসে মিটিং করা হয়েছে।

মিটিং এ সবাই বলেছে রাস্তা তৈরীর কাজে যার যা বাধা পড়বে সেটি সে ভেঙ্গে নেবে। সেই মতে রাস্তা তৈরীর সময় মজনুর ঘর বাধে। পরে তাকে ঘর ভাঙ্গার জন্য বলা হলে মজনু বলে ঘর আমি ভাঙ্গব না। তারপর আমি ওসি সাহেব কে বিষয়টি জানায়। ওসি সাহেব বলেন আপনান ১১ টার সময় থানায় আসেন । বসে একটা ব্যবস্থা নেওয়া হবে। এমনাবস্থায় মজনুর বিএনপির লোকজন নিয়ে আমাদের লোকজনকে লাঠি সোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এত উভয়পক্ষে লোকজন আহত হয়েছে। মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। এখনো পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram