১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে উভয় পক্ষের আহত - ২

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৯, ২০২১
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর বাসস্ট্যান্ড কাজী অফিস পাড়ায় মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।


মঙ্গলবার রাত পুরাতন বাস স্ট্যান্ড কাজি অফিস পাড়ার বিউটি স্টোরের সামনে এ ঘটনা ঘটে।


আহতরা হলেন বাসস্ট্যান্ড কাজী অফিস পাড়ার সুরাত আলীর ছেলে রাজিব এবং পিয়াদাপাড়ার মিজারুল ইসলামের ছেলে সাব্বির শেখ।

জানা গেছে, শহরের বড় বাজার এলাকার রফিকুল ইসলামের দোকানের সামনে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে রাজিব ও মিজারুল ইসলামের সাথে কথা কাটাকাটি হয়। এ কথা কাটাকাটির খবর শুনে মোঃ মিজারুল ইসলামের ছেলে সাব্বির (২৫) ঘটনাস্থলে আসে এবং রাজিবকে জিঙ্গাসা করে কেন তার বাবাকে গালিগালাজ করেছে। উক্ত কথার প্রেক্ষীতে রাজিবের এলাকার লোক সাব্বিরের ইট দিয়ে মেরে হাসপাতালে পাঠাই ।

উক্ত ঘটনার সংবাদ সাব্বিরের চাচাতো ভাই লিখন জানতে পেরে কয়েক জন যুবক নিয়ে সেখানে উপস্থিত হয় এবং রাজীবকে মারধর করে এবং পেটে এবং পিটে ডেগার মারে। পরবর্তীতে রাজিবকে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরবর্তীতে রাজিবকে রাজশাহী মেডিকেল হাসপাতাল ও সাব্বির শেখ কে কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে রেফার করে কর্তব্যরত চিকিৎসক।


সদর থানার ওসি শাহ্ দারা খান জানান, ঘটনা শোনার পর পর আমি নিজে সহ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। এলাকায় পুলিশ সদস্য টহলে রয়েছে। উভয় পক্ষের কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram