২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে মোটরসাইকেল ও রোলার এর মুখোমুখি সংঘর্ষে ২ শ্রমিক আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৭, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর সদর উপজেলা আমঝুপি খোকসা গ্রামের মাঝামাঝি সড়কে মোটরসাইকেল ও রাস্তা নির্মাণ করার রোলার এর মুখোমুখি সংঘর্ষে দু'জন মিলের শ্রমিক গুরুতর আহত হয়েছে।

শুক্রবার রাত ৯ টার দিকে এ ঘটনাটি ঘটে। আহতরা হলেন আমঝুপি উত্তরপাড়ার কালু মিয়ার ছেলে শরিফুল ইসলাম এবং মিরপাড়া আর জামশেদ আলীর ছেলে ইয়াসুল হোসেন। স্থানীয়রা জানান, দুজনেই আমঝুপি বাজারে আমিরদ্দীন এর মিলে কাজ করে। এসময় ইয়াসুল তার ছোট ভাইয়ের একটি মোটরসাইকেল নিয়ে আমঝুপি গাড়াডোব সড়কে যাচ্ছিল। খোকসা গ্রামের আগে সড়ক নির্মাণ কাজে ব্যবহৃত রোলার রাস্তার একপাশে দাঁড়িয়ে়েছিল ।

রোলারের পাশ দিয়ে আরেকটি মোটরসাইকেল আসছিল। সেই মোটর সাইকেলের হেডলাইটের আলোয় ইয়াসুল কিছু না দেখতে পেয়ে রাস্তার পাশ দিয়ে যাচ্ছিল। রাস্তাার উপরে থাকা রোলার এর মুখোমুখি ধাক্কা মারে। সময় তারা দুজন গুরুতর আহত হয় । স্থানীয়রা তাদের দুজনকে মেহেরপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এখন তারা দুজনেই চিকিৎসাধীন রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram