১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে মাধ্যমিক ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবই বিতরণের উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১, ২০২১
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুরে জেলা শিক্ষা অফিসের উদ্যোগে মাধ্যমিক ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে নতুন পাঠ্যবই বিতরণের উদ্বোধন করা হয়েছে।শুক্রবার দুপুরের দিকে মেহেরপুর মুজিবনগর উপজেলার দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে মাধ্যমিক ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে নতুন পাঠ্যবই বিতরণের উদ্বোধন করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্রী ফরহাদ হোসেন এমপি।

এসময় তিনি জুমের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাধ্যমিক ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে নতুন পাঠ্যবই বিতরণের উদ্বোধন করেন। জেলা প্রশাসক ড,মোহম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ তৌফিকুর।

স্বাগত বক্তব্য রাখেন মেহেরপুরে জেলা শিক্ষা অফিসার মাহাফুজুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার। অনুষ্ঠানে অন্যদের মধ্যে সহকারী কমিশনার মোঃ নাহিদ হোসেন,সহকারী জেলা শিক্ষা অফিসার আমান উদ্দিন মন্ডল,মেহেরপুরে সদর উপজেলার শিক্ষা অফিসার আনোয়ার হোসেন, দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো মুস্তাকিম হোসেন, প্রধান শিক্ষক মোবারক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

২০২১ সালে মেহেরপুর জেলায় ১২৬ টি মাধ্যমিক বিদ্যালয়ে ৫৩ হাজার ১শ ৮৪ জন শিক্ষার্থীর মাঝে ৭ লক্ষ ৭২ হাজার এবং মাদ্রাসায় ৪ হাজার ৮৮৫ জন শিক্ষার্থীর মাঝে ১ লক্ষ ১৪ হাজার ২৯৮টি পাঠ্যবই বিতরণ করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram