২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে ভুয়া ডিবি আটক করেছে পুলিশ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৪, ২০২১
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুরে ডিবি পুলিশের পরিচয় দিয়ে দোকান মালিকের কাছ থেকে টাকা আদায় করার সময় জুবায়ের হোসেন নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। শনিবার সন্ধ্যার দিকে শহরের বেড়পাড়া এলাকা থেকে জুবায়েরকে আটক করা হয়। আটক জুবায়ের কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া গ্রামের শাহজাহান আলীর ছেলে। বর্তমানে সে মেহেরপুর শহরের পুলিশ লাইন পাড়ায় বসবাস করছে।

জানা গেছে, লকডাউন চলাকালীন দোকান খুলে রাখায় ভয় দেখিয়ে জুবায়ের হোসেন মেহেরপুর শহরের বেড়পাড়া এলাকার সুজন নামের এক মুদি ব্যবসায়ীর কাছ থেকে পর্যায়ক্রমে একদিন নগদ অর্থ এবং আর একদিন সিগারেট আদায় করে। শনিবার সন্ধ্যায় আবারও সে ওই দোকান মালিকের কাছে গিয়ে লকডাউনের মধ্যে দোকান খোলায় তাকে ভয়-ভীতি প্রদর্শন করে এবং সিগারেট নেয় ।

\ এসময় দোকান মালিক সুজনের সন্দেহ হলে তাকে আটকে রেখে মেহেরপুর সদর থানা পুলিশকে খবর দেয়। পরে মেহেরপুর সদর থানার এসআই রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে থানায় নিয়ে আসে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram