২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে বয়স্ক, অসচ্ছল প্রতিবন্ধী এবং বিধবা মহিলাদের মাঝে ভাতার বহি বিতরন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৭, ২০২০
51
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


মেহেরপুর প্রতিনিধি ॥ মেহেরপুরে বয়স্ক, অসচ্ছল প্রতিবন্ধী এবং বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলাদের মাঝে ভাতার বহি বিতরণের উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভাতা বহি বিতরণের উদ্বোধন ঘোষণা করেন।

জেলা প্রশাসক ড. মো: মুনসুর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিকুর রহমান, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল কাদের, পিপি পল্লব ভট্টাচার্য্য, গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহীন, পৌর কাউন্সিলর জাফর ইকবাল, ভাতাভোগী আবু বক্কর প্রমূখ।


উল্লেখ্য. মেহেরপুর পৌর এলাকায় বয়স্ক ১০৯ জনকে মাসে ৫শ টাকা করে ৬ লক্ষ ৫৪ হাজার টাকা, বিধবা ভাতা হিসাবে ৬৯ জনকে মাসে ৫শ টাকা করে ৪ লক্ষ্য ১৪ হাজার টাকা এবং অসচ্ছল প্রতিবন্ধীকে মাসে ৭শ ৫০ টাকা করে ১৫২ জন ১৩ লক্ষ ৬৮ হাজার টাকা প্রদান করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram