১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে ব্যবসায়ীর কাছ থেকে ১ লক্ষাধিক টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৭, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। বাড়ি ফেরার পথে মেহেরপুর সদর উপজেলা উওর শালিকা মাঠ থেকে মোহর আলী নামে এক ব্যবসায়ীর কাছ থেকে ১ লক্ষাধিক টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যা সাতটার দিকে মেহেরপুর সদরের উত্তর শালিকা মাঠের সিরাজপুর মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে। মোহর আলীর বাড়ি শালিকা গ্রামে । স্থানীয়রা জানান, সবজি ব্যবসায়ী মোহর আলি শহর থেকে ব্যবসায় টাকা নিয়ে বাড়িতে যাওয়ার সময় মাঠে ভিতর তিন থেকে চারজন ব্যক্তি দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এই সময় মোহর আলী সাথে থাকা তিনজন শ্রমিক আকাশ, ফারুক ও নাজমুল কে ভয় দেখিয়ে ছেড়ে দেয়।

এরপর মোহর আলী কোন ভাবে সেখান থেকে পালিয়ে গেলে পরবর্তীতে তার নিজ বাড়ির সামনে থেকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করা হয়। টাকা নিয়ে পালিয়ে যায়। পরর্বতীতে তার সাথে থাকা শ্রমিকরা বাড়ির লোকজন কে ফোন দেয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। মোহর আলীর পরিবারের সাথে কথা বলে জানা গেছে, তারা জানান মোহর আলীকে যেখানে মারধর করা হয়েছে সেখানে অনেক রকম ঘটনা ঘটেছে বর্তমানে।

এলাকার লোকজন এ ঘটনার সাথে জড়িত আছে বলে জানান তারা। এ ঘটনায় মোহর আলীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। বৈকন্ঠপুর ক্যাম্প ইনচার্জ এসআই মাহফুজ রহমান জানান, ঘটনা শোনার পর থেকেই আমরা এলাকায় অভিযান শুরু করেছি। ভোক্তভূগীর সাথে কথা বলা চলছে। এধরনের ঘটনায় জড়িত থাকা সকল কে আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram