২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৩, ২০২০
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি ঃ মেহেরপুর সদর উপজেলা ইসলামনগর গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাজি জহির উদ্দিন ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে----- রাজেউন)।

সোমবার সকালের দিকে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয় নিজ গ্রামে এবং জানাযা শেষে কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা হাজি জহির উদ্দিনের দাফন সম্পন হয়েছে। তার স্ত্রী,ছেলে,মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি রবিবার রাতে ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন। বীর মুক্তিযোদ্ধার জানাযা অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম এর নেতৃত্বে রাষ্ট্রের পক্ষে সালাম গ্রহণ করেন।

এসময় বিউগলের করুণ সুর বেজে উঠার সাথে সাথে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। এর আগে মরহুমের মরদেহে জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করা হয় এবং পুষ্পমাল্য অর্পণ করা হয়।

সদর উপজেলা নির্বাহি অফিসার মাসুদুল আলম, মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব) আব্দুল মালেক পুষ্পমাল্য অর্পণ করেন। এসময় জেলা মুক্তিযোদ্ধারা ও এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ জানাযায় অংশ গ্রহন করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram