১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে বিনামূল্যে টিউবওয়েল বিতরন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৬, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলার হতদরিদ্র, বিধবা ও দরিদ্র সীমার নিচে বসবাসকারী মানুষের মাঝে টিউবওয়েল স্থাপন এবং বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে বিনামূল্যে টিউবওয়েল সহ মালামাল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মানব উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে শহরের আদ্র প্রিন্টার্সের অফিসের সামনে এসকল টিউবওয়েল বিতরন করা হয়। পৌর এলাকায় বিতরণ উদ্বোধন করেন বড় বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও ছাত্রনেতা আমিনুল ইসলাম খোকন।

এসময় উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওযামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আক্তার, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান হিরন, শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বাইজিদ, জেলা বঙ্গবন্ধু মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারন সম্পাদক তারিকুল ইসলাম, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ইউপি সদস্য সোহেল রানা, সাধারণ সম্পাদক তরুণ আহমেদ, মউকের প্রোগ্রাম ম্যানেজার আব্দুল করিম প্রমূখ।

এসময় সদর ও মুজিবনগর উপজেলায় ৭০ টি পরিবারের মাঝে টিউবওয়েলসহ নির্মান কাজের জন্য সিমেন্ট, পাইপ, রড় ইত্যাদি সকল উপকরন দেওয়া হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram