২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে বিভিন্ন কোর্সের প্রশিক্ষণ উদ্বোধন ও যুব ঋণ বিতরণ করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৩০, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে কম্পিউটার বেসিক এন্ড আইসিটি এ্যাপ্লিকেশন, গবাদিপশু, হাস মুরগী, প্রাথমিক চিকিৎসা, মৎস্য চাষ ও কৃষি বিষয়ক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন ও যুব ঋণ বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে যুব হলরুমে এই অনুষ্ঠানে আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. মোঃ মুনসুর আলম খান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি। স্বাগত বক্তব্য রাখেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক কে এম জাহিদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার রাফিউল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান রিপন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হালিম, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. ইব্রাহিম শাহিন প্রমুখ।

যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষক মাসুদ আল আহসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রশিক্ষণার্থী একে আজাদ সাগর। এসময় উপস্থিত ছিলেন সদর থানার ওসি শাহ্ দারা খান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান মতিন, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক একে কুতুব উদ্দিনসহ সরকারি ও বেসরকারি, রাজনৈতিক নেতা-কর্মী।

পরিবার ভিত্তিক কর্মসংস্থান কর্মসূচির আওতায় মুজিবনগর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক দারিয়াপুর এলাকায় ৮ টি কেন্দ্রে ৪০ জন যুবক যুবতীদের মাঝে ১২ হাজার টাকা করে মোট ৪ লক্ষ আশি হাজার টাকার চেক প্রদান করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram