২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে বাস-ইটভাঙ্গা গাড়ীর মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত \ আহত ১৫

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৫, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি ঃ মেহেরপুরে দূরপাল্লার যাত্রীবাহি বাস ও ইটভাঙ্গার গাড়ীর মধ্যে মুখোমুখি সংঘর্ষে ওয়াসিম হোসেন (৩০) ও জাফর আলী (৩৫) নামের দু’জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহতরা হলেন-মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার ভোররাতে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি ও দিনদত্ত ব্রিজের অদূরে এ দূর্ঘটনা ঘটে।


জানাগেছে, বৃহস্পতিবার ভোর ৪ টারদিকে ওয়াসিম আলী ও জাফর আলী শ্যালোইঞ্জিন চালিত একটি ইটভাঙ্গা গাড়ীযোগে নিজ গ্রাম আমঝুপি থেকে যশোরের উদ্দেশ্যে রওনা হন। তারা গ্রাম থেকে আধা কিলোমিটার দূরে আমঝুপি- রাজনগর দিনদত্ত ব্রিজের নিকটে পৌঁছালে ঢাকা গামী রয়েল পরিবহন নামক একটি দূরপাল্লার যাত্রীবাহি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ইটভাঙ্গা গাড়ীতে বসে থাকা ওয়াসিম ও জাফর ঘটনাস্থলেই মারা যান। আহত হয় বাসের প্রায়ই ১৫জন যাত্রি। আহতরা মেহেরপুর ও চুয়াডাঙ্গার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।


নিহতদের পারিবারিক সূত্র জানায় ওয়াসিম ও জাফর তাদের ইটভাঙ্গার গাড়ীতে নতুন শ্যালোইঞ্জিন লাগানোর জন্য যশোরে যাচ্ছিলেন।এদিকে ঘটনার খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশ ও মেহেরপুর ফায়ার সার্ভিস দলের সদস্য ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে এবং নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, ঢাকা থেকে মেহেরপুরে ফেরার পথে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে এ দূর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। অপরদিকে ক্ষতিগ্রস্থ যান দু’টি উদ্ধারের কাজ চলছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram