১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকীতে শোক দিবস ও খাবার বিতরণ করেছে যুবলীগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৬, ২০২১
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা যুবলীগের দোয়া মোনাজাত ও পথচারীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে । রবিবার সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রকৃতিতে ফুল দিয়ে ম্রদ্ধা নিবেদন করেন যুবলীগের নেতাকর্মীরা ।

জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমানের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে পুষ্পমাল্য অর্পণ শেষে শহরের কোর্ট মোড়, নতুন পাড়ার মোড়, পুরাতন বাসস্টান্ড, কলেজ মোড়, হাসপাতালের সামনে, টিএন্ডটি মোড়ে, কাথুলী বাসস্ট্যান্ড এলাকায় রিক্সা চালক ,অটো চালক ও পথচারীদের মাঝে এবং পৌরসভার সামনে থেকে বড়বাজার পর্যন্ত প্রতিটি দোকানে খাবার বিতরণ করেন পৌর মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে শহরের বিভিন্ন স্থানে ২ হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করে জেলা যুবলীগ।

বিকালে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ইয়ানুস আলী, সাজেদুর রহমান সাজু, সাইদুর রহমান উজ্জল, সদর থানা যুবলীগের আহ্বায়ক মিজানুজ্জামান অপূব, যুবলীগ নেতা আমানুর রহমান সোহেল, শেখ সরাফত, কাকন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram