২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মানে জন্য জেলা প্রশাসকের বরাবর স্মারকলিপি প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৩, ২০২০
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর অফিস ॥ প্রতিটি জেলা ও উপজেলা জিরো পয়েন্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণ করার জন্য জেলা প্রশাসকের বরাবর স্মারকলিপি প্রদান করেছে মেহেরপুর জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ।

বুধবার দুপুরে জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের হাতে স্বারকলিপি তুলে দেন জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি সোহেল রানা এবং সাধারণ সম্পাদক তরুণ আহমেদ। স্মারকলিপিতে উল্লেখ্য করেছে, বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক হিসেবে যে কোন ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁড়িয়ে প্রশাসনের মাধ্যমে প্রতিটি জেলা-উপজেলায় এই মুজিববর্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের কাজ সম্পন্ন করে বাংলাদেশের স্বাধীনতা প্রিয় কোটি কোটি মানুষের স্বপ্ন পূরণ এবং প্রত্যাশা পূরণ করার আহ্বান জানিয়েছে কেন্দ্রীয় বঙ্গবন্ধুর সৈনিক লীগ কমিটির নেতাকর্মীরা।

এসময় জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ সভাপতি গোলাম আম্বিয়া মিয়া,পলাশ হোসেন, জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সহ-সভাপতি রাজু আহমেদ লিটিল, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম রাজিব, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুজন আলী, সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন, মতিরুল ইসলাম, ফিরোজ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওবাইদুর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক জমিরুল ইসলামসহ দলীয় নেতার্কমীরা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram