২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে বখাটেদের ছুরিঘাতে জীবন জখম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৩, ২০২০
45
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর শহরের নীলমণি সিনেমা হল পাড়ায় একটি চায়ের দোকানের ভিতর ঢুকে প্রকাশ্যে ছুরিকাঘাতে জীবন শেখ নামে এক যুবককে জখম করেছে একদল বখাটে ছেলেরা। সোমবার দুপুরে মেহেরপুর শহরের ২ নং ওর্য়াড নীলমনি সিনেমাহল পাড়ায় এ ঘটনা ঘটে। শহরের হালদারপাড়া সমীর শেখের ছেলে জীবন শেখ ।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে চায়ের দোকানদার সমির শেখ তার দোকানে প্রতিদিনের মত বসে থাকে। সমীর শেখ ও আলিফ এর মধ্যে কথাকাটাকাটি হয়।এ সময় দোকানের ভিতর আলিফ ও আরিফ সহ একজন বখাটে যুবক সমীর শেখকে মারতে থাকে। সমির শেখ চিৎকার করলে তার ছেলে জীবন শেখ এগিয়ে তার বাবাকে বাঁচাতে। বখাটেদের ছুরি দিয়ে জীবন শেখ কে আঘাত করে পালিয়ে যায়। আলিফ শহরের হালদারপাড়া বাবুর আলীর ছেলে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্য মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহত জীবন শেখ বর্তমান মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ বিয়য়ে সমির শেখ বলেন, আমি প্রতিদিনের ন্যায় আজকেও দোকানে বসে ছিলাম। ব্যবসায়িক প্রয়োজনে একটি কোম্পানীর লোকের সাথে মোবাইলে কথা বলছিলাম।এসময় হালদার পাড়ার বাবুর ছেলে আলিফ ও আরিফ সহ অজ্ঞাত চারজন যুবক এসে আমাকে মারধর করে। পরে আমার ছেলে জীবন প্রতিবাদ করলে তাকে ছুরি দিয়ে আঘাত করে।এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ দারা খান জানান নীলমণি হল পড়ার বিষয়টি নিয়ে মেহেরপুরে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram