২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে ফেনসিডিল সহ বরখাস্ত পুলিশ সদস্য রুবেল শেখ আবার আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ৬, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলির নির্দেশনায় শহরে ৩ বোতল ফেনসিডিল সহ সাবেক পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত অবস্থায় RRF খুলনায় সংযুক্ত বর্তমানে গরহাজির রুবেল শেখ কে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। শনিবার রাত আটটার সময় মেহেরপুর শহর থেকে তাকে আটক করা হয়। পালিয়ে যায় সাথে থাকা তার স্ত্রী তানিশা ইয়াসমিন ইমা।


রুবেল শেখ কুষ্টিয়া জেলা খোকসা উপজেলা ওসমানপুর গ্রামের মৃত শামসুদ্দিনের ছেলে। বর্তমানে মেহেরপুর মিয়াপাড়ায় বাসা ভাড়া করে থাকেন।


জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের এস আই (নি:) হাবিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এএসআই হেলাল উদ্দিন ইব্রাহিম বিশ্বাস , আহসান হাবীবসহ ডিবি পুলিশের একটি টিম
মেহেরপুর পৌরসভা এলাকায় সন্দেহজনক ভাবে একটি রিক্সা থামালে একজন পুরুষ ও একজন মহিলা দৌড়ে পালানোর সময় রুবেল শেখ নামে এক বরখাস্ত পুলিশ সদস্যকে আটক করে। মেহেরপুরে পদানত কং১২০ রুবেল শেখ সাময়িক বরখাস্ত অবস্থায় RRF খুলনায় সংযুক্ত বর্তমানে গরহাজির আছেন।


অপর আসামী রুবেলের কথিত স্ত্রী তানিশা ইয়াসমিন ইমা পালিয়ে যায়। তাহাদের বিরুদ্ধে মেহেরপুর থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন। ধৃত আসামীর বিরুদ্ধে আরও একটি মাদকের মামলা বিচারাধীন।


কয়েক মাস আগে রুবেল শেখ মাদক মামলায় আটক করে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram