২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে পুলিশ সদস্য ও তার সহযোগী মাদকসহ আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৬, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর শহরের কাথুলী বাসস্ট্যান্ড পাড়ায় অভিযান চালিয়ে ২ বোতল ফেন্সিডিল ও ২ পিস ইয়াবাসহ বহিস্কৃত এএসআই রুবেল হোসেন (৩৫) নামের এক পুলিশ সদস্য ও তার সহযোগি সাইফুল ইসলামকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম।

সোমবার রাতে শহরের কাথুলি সড়কের ভাড়া বাড়িতে থেকে তাদেরকে আটক করা হয়। জানাগেছে, রুবেল হোসেন এক সময় মেহেরপুর সদর থানায় এএসআই পদে কর্মরত ছিলেন। বিভিন্ন অপরাধে সে প্রথমে বরখাস্ত ও পরে কনস্টেবল পদে ডিমোশন হয়। বর্তমানে সে আরআরএফ খুলনাতে কনস্টেবল পদে কর্মরত। তবে পরিবার নিয়ে তিনি মেহেরপুর শহরের কাথুলি সড়কের একটি ভাড়া বাসায় বসবাস করেন।

মেহেরপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল হান্নান জানান, মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে রুবেলের ভাড়া বাসায় অভিযান চালানো হয়। এসময় বাড়ির ছাদে ফেনসিডিল ও ইয়াবাসহ রুবেল হোসেন ও তার সহযোগি সাইফুল ইসলামকে আটক করতে সক্ষম হয়। তাদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ওই মামলার আসামি হিসেবে আটক দু’জনকে সদর থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হবে বলে জানান আব্দুল হান্নান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram