২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১৩জন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৯, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনী পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দুজন সিনিয়র স্টাফ নার্স সহ জেলায় ১৩জন করোনা আক্রান্ত হয়েছে। শনিবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন মেহেরপুরের সিভিল সার্জন ডা: নাসির উদ্দিন। আক্রান্তদের মধ্যে গাংনী উপজেলায় ৯,সদরে ৩ ও মুজিবনগরে ১জন রয়েছে। মেহেরপুরের সিভিল সার্জন ডা: নাসির উদ্দিন জানান, কুস্টিয়া পিসিআর ল্যাব থেকে ১৬ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে এর মধ্যে ১৩ জন করোনা পজিটিভ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত ২শ’৫৭ জন।(এর মধ্যে সুস্থ্য ১৩৩ জন, মৃত ৭ জন, ট্রান্সফার্ড ২১ জন,চিকিৎসাধিন ৯৬ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্তরা হলেন, গাংনী পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনারুল ইসলাম বাবু,গাংনী হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স শাহিনা খাতুন,সাহারা খাতুন,ষোলটাকা ইউপি সদস্য কেশবনগর গ্রামের আব্দুল লতিফ ও গাংনী হাসপাতালের ল্যাব টেকনিক্যাল সুনিতা রানীর শাশুড়ী রেখা রানী,ছেলে অর্ঘ্য,অর্পন,আজান গ্রামের ফারুক হোসেন,গ্রামীণফোনের সেলস সুপারভাইজার মেহেদী হাসান শামীম, মুজিবনগর উপজেলায় কোমরপুর গ্রামের মোঃ আমানুল্লাহ (বেলু) ও সদর উপজেলার সুবিদপুর খা পাড়ার মেহেদী হাসান,সদর হাসপাতালের শরিফুল ইসলাম,শারমিন।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রিয়াজুল আলম বলেন, প্রশাসনের পক্ষ থেকে আক্রান্তদের বাড়ি লকডাউন ঘোষনা করা হবে। এছাড়া আক্রান্তরা নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা সেবা গ্রহন করবেন। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে করোনা আক্রান্তদের সার্বিক খোঁজ খবর নেয়া হচ্ছে। এসময় তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram