১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে দূর্গাপুজা শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনে আনসার বাহিনী মোতায়ন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২২, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষ্যে এবছর মেহেরপুর জেলাতে পূঁজা মন্ডপগুলোতে বাংলাদেশ আনসার বাহিনীর ৫০ জন প্রশিক্ষিত সদস্য মোতায়েন করা হয়েছে। জেলা ৪০টি পূঁজা মন্ডপে মোতায়েনকৃত আনসার ও ভিডিপি’র সদস্যরা ২২ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত পুলিশকে সহায়তার মাধ্যমে ৫টি টিম সার্বক্ষণিক মাঠে থাকবে আইন শৃংখলা রক্ষার কাজে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে জেলা আনসার ও ভিডিপি অফিস কার্যালয় থেকে জেলার বিভিন্ন স্থানে রওনা দেন আনসার বাহিনীর সদস্যরা। এ প্রসঙ্গে জেলা কমান্ড্যান্ট মোঃ রাকিবুল ইসলাম বলেন, এ বছর করোনা ভাইরাসের কারনে ডিউটি না করে মোবাইল ডিউটি করবে আনসার বাহিনী।

এ লক্ষে ৫০ জনের ৫ টি টিম গঠন করা হয়েছে মেহেরপুর জেলায়। এর মধ্যে ৪ টা টিম সার্বক্ষণিক মাঠে এবং একটি টিম রিজার্ভ হিসেবে কাজ করবে। প্রতিটি টিমে চারটি করে শর্টগান অস্ত্র থাকবে। শারদীয় দুর্গা পূজার নিরাপত্তাদানে সবসময় প্রস্তুত থাকতে নির্দেশ দেন তিনি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram