১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে দুটি সড়ক দুর্ঘটনায় ৯ জন আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৬, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



মেহেরপুর অফিস \ মেহেরপুর সদর উপজেলার রাজনগর দীনদত্ত ব্রীজের নিচে অবৈধ্য যান আলগামন উল্টে আলামিন হোসেন, জহুরুল হোসেন, উজ্জ্বল হোসেন,সাইফল ইসলাম, ফারুক হোসেন, আবুল হোসেন নামের ৬ জন রাজমিস্ত্রীর শ্রমিক আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিসের সহযোগীতা মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দিকে সদরের চাদপুর গ্রামে ২টি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহরোহী গুরুতর আহত হয়েছে। শনিবার সন্ধ্যার পর পৃথক পৃথক দুটি সড়ক দুর্ঘটনা একই সময় ঘটেছে।


আহত আলামিন হোসেন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার উজিরপুর গ্রামের ইকারুল ইসলামের ছেলে। জহুরুল একই গ্রামের আবুল হোসেনের ছেলে, উজ্জ্বল ও সাইফুদ্দিন আবুল হোসেনের ছেলে এবং ফারুক মনছদ্দীনের ছেলে।


স্থানীয়রা জানায়, আহত শ্রমিকরা মেহেরপুরের মুজিবনগর ভবরপাড়ায় একটি সড়কের কাজ শেষ করে আলগামন যোগে নিজ গ্রামে ফিরছিল। এসময় মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের ব্রীজের নিকট আলগামনটিকে একটি মোটরসাইকেল ওভারটেক করে সামনে থেকে রাস্থার বাম পাশে হিজুলীর দিকে যেতে গেলে আলগামনের সামনে বেধে যায়। মটর সাইকেল আরোহী রাস্তার পাশে পড়ে গেলে আলগামনের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় ৯ জন যাত্রী নিয়ে আলগামনটি ব্রীজের ৪০ ফিট নিচে ছিটকে পড়ে। এতে ঐ শ্রমিকরা গুরুতর আহত হয়।

অপরদিকে চুয়াডাঙ্গা থেকে একটি মটর সাইকেলে ৩ জন মেহেরপুরে আসছিল। চাদপুর গ্রামে পৌছালে সামনে থেকে একটি মটর সাইকেল মুখোমুখি সংর্ঘষ মারে। এসে মুজিবনগর দারিয়াপুরের ফরমানের ছেলে তাহাজ উদ্দিন, মোনাখালি গ্রামের আব্দুল লতিফের ছেলে কামারুল ইসলাম, হরিরামপুর গ্রামের রমজান মুহুরীর ছেলে আনিসুল হক গুরুতর আহত হয়। খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স সদস্যরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পৌঁছে দেয়। পরে আহত কামারুল ইসলাম, আনিসুল হক, তাহাজ উদ্দিনকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram