২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে দুই শিশুকে নির্যাতনের অভিযোগ উঠেছে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বিরুদ্ধে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২১, ২০২১
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর শহরের শিশু বাগান পাড়ায় ঘুড়ি পাড়তে গিয়ে নির্যাতনের শিকার হয়েছে ৮ বছরের দুই শিশু। মঙ্গলবার শহরের ৮নং ওয়ার্ডের শিশু বাগান পাড়ার সাবেক সেনা আব্দুল ওহাব ঝন্টুর বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছে এলাকাবাসী।

নির্যাতনের শিকার দুই শিশু হলো, শিশু বাগান পাড়ার সেলিম রেজার ছেলে ৩য় শ্রেনীতে পড়ুয়া শান্ত ও একই পাড়ার মন্টুর ছেলে ৪র্থ শ্রেনীতে পড়ুয়া জান্নাতুল।

শান্ত ও জান্নাতুল জানায়, বিকালে আব্দুল ওহাব ঝন্টুর বাড়ির ছাদে ঘুড়ি পড়েছে কি না খুঁজতে গিয়েছিলাম। এসময় কবুতর চুরি করতে এসেছে বলে, আমাদের হাত পা বেঁধে মারধর করে। সেই সাথে আমাদের বলে, কেউ জিজ্ঞেস করলে বলবি কবুতর চুরি করতে এসেছিলাম।

স্থানীয় সুরুজ আলী ও জাহানারা বলেন, ঝন্টুর বাড়ি থেকে দুই শিশুকে আমরা এলাকাবাসী মিলে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করি। মাঝে মধ্যেই ঝন্টু তার ক্ষমতা দেখিয়ে এলাকায় দাপট দেখায়।

এদিকে সাবেক সেনা সদস্য ঝন্টুর এমন ন্যক্কারজনক কাজের বিচারের দাবিতে দফায় দফায় আন্দোলন করে এলাকার শতাধিক নারী পুরুষ। পরে সদর থানার একটি দল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আন্দোলনের মুখে সাবেক সেনা সদস্য আব্দুল এহাব ঝন্টুকে জিজ্ঞাসাবাদের জন্য মেহেরপুর সদর থানায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে সদর থানার ওসি শাহ দারা খান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সুষ্ঠ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram