২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে ছিনতাই-ডাকাতি সহ ৮ মামলার আসামি আলামিনকে আটক করেছে পুলিশ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২১, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর উত্তর শালিকা গ্রামে ছিনতাই-ডাকাতি সহ ৮ মামলার আসামি আলামিন হোসেন (২৪) কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সদরের উত্তর শালিকা গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আলামিন হোসেন উত্তর শালিকার আবেদ আলীর ছেলে।


ধলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জানান, ছিনতাই ডাকাতি সহ একাধিক মামলার আসামি উত্তর শালিকা গ্রামের একটি কলাবাগানে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে বৈকন্ঠপুর পুলিশ ক্যাম্পের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করা হয়। সদর থানায় তার নামে মামলা থাকায় তাকে হস্তান্তর করা হয়েছে।


সদর থানার ওসি শাহ দারা খান জানান, আলামিনের নামে সদর থানা সহ বিভিন্ন থানাতে বেশ কয়েকটি মামলা রয়েছে। তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ বুধবার আদালকে প্রেরন করা হবে।


উল্লেখ্য,গত ২৫ মার্চ রাত ১১ টার দিকে, নওপাড়া- ধলা সড়কে একটি আলগামন,মোবাইল সহ প্রায় ২ লক্ষ টাকা মালামাল ছিনতাই মামলার আসামি আলামিন। তার নেতৃত্বে ও এলাকায় চুরি ডাকাতি, ছিনতাই ও মাদকের একটি বড় সিন্ডিকেট রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram