২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে গুলি করে সিটি ব্যাংকের এজেন্টকে হত্যা করেছে দুর্বৃত্তরা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৬, ২০২১
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুরের মুজিবনগর উপজেলার কোমরপুর বাজারে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলাম(৩৫) নামের সিটি ব্যাংকের ম্যানেজের কে গুলি করে টাকা ছিনতায়ের চেষ্টা করে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলা খোকসা গ্রামের মাঠের মধ্যে এঘটনা ঘটে।


আহত খাদেমুল ইসলাম মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।


স্থানীয় সূত্রে জানা গেছে, মুজিবনগর উপজেলা কোমরপুর বাজারে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলাম ৪৬ লক্ষ টাকা ব্যাগে ভরে গাংনী সিটি এজেন্ট ব্যাংকে নিয়ে যাচ্ছি।

এমন সময় সদর উপজেলার খোকসা গ্রামের মাঠের মধ্যে একটি অ্যাপাচি আরটিআর মোটরসাইকেলে তিনজন হেলমেট পরিহিত ৩ ব্যক্তি এসে তাকে পিছন থেকে গুলি করে টাকার ব্যাগটি ছিনতাইয়ের চেষ্টা করে।


এ সময় খাদেমুল ইসলাম আর্তচিৎকারে ঐ এলাকায় কৃষকরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে যাওয়ার পথিমধ্যে সে মারা যায়।


গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, বিষয়টি শুনেছি ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। এই ঘটনার সাথে যারা জড়িত তাদের সনাক্ত চেষ্টা চলছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram