২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে গরীব ও অসহায় মানুষের জন্য ফ্রী বাজার চালু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৫, ২০২১
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গরীব ও অসহায় মানুষের জন্য ফ্রী বাজার প্রতিষ্ঠা করেছে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র সাব্বির আহমেদ। সে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র। রবিবার সকাল ১০ টার সময় শহরের বেড়পাড়ায় এ ফ্রি বাজার বসিয়ে অসহায় দুস্থদের মাঝে সবজি বিতরণ করা হয়। প্রতিদিন ২০০-৩০০ পরিবারের মাঝে বিভিন্ন জনের সহযোগিতায় মাছ সহ সবজি বিতরণ করা হয়।

করোনার প্রথমে সাব্বির আহমেদের নেওয়া উদ্যোগের মধ্যে ছিল মানবতার দেয়ালের আদলে খাদ্য সামগ্রীর ফ্রি দোকান, বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী , সবজি যাবে আপনার বাড়ি, ফ্রি বাজার, প্রয়োজনীয় ঔষধ, ইঈ উপহার, ইফতার সামগ্রী, মাস্ক বিতরণ, সচেতনতামূলক লিফলেট বিতরণ, জীবাণুনাশক ব্লিচিং পাউডার স্প্রে সহ আরো অনেক কার্যক্রম।

বর্তমানে দ্বিতীয় ঢেউয়ে এখন ফ্রি বাজার কার্যক্রমের মধ্যে দিয়ে কাজ শুরু হয়েছে। সামনে ইঈ উপহার সামগ্রী বিতরণ করা হবে। বিভিন্ন দিক থেকে সহযোগিতা পেয়ে শহরের বিভিন্ন মহল্লায় ফ্রী বাজার বসিয়ে অসহায় মানুষদের মাঝে সব ধরনের সবজি বিতরণ করেন সাব্বির আহমেদ। এসময় স্বেচ্ছাসেবক হিসেবে ছিলেন রাব্বি, তানভীর,নাঈম,আকাশ,পিয়াস,রুমেল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram