১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে ক্লেমনের সাথে ঘুমের ওষুধ পান করে একই পরিবারের ৫ জন অসুস্থ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৯, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর সদর উপজেলা ফতেপুর গ্রামে মামাতো ভাই শরিফুল ইসলাম কমল পানিতে ঘুমের ঔষধ মিশানো পানি পান করে এক পরিবারের ৫ জন সদস্য অসুস্থ হয়ে হয়েছে অভিযোগ উঠেছে। সোমবার বিকেলে বুড়িপোতা ইউনিয়নের ফতেপুর গ্রামে মেহেরুল ইসলামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে ।

ফতেপুর গ্রামের পরিবারের যে সকল সদস্য পানি পান করে অসুস্থ হয়েছে তারা হলেন আজিজুল(৬০) পিতা- মৃত মুনসুর আলী, মোছাঃ মিম খাতুন (৫)পিতা - মেহেরুল ইসলাম, চাঁদ মালা(১০), পিতা- আজিজুল, সাইফুল (৪৫) পিতা- দেওয়ান , গ্রাম ষোলমারী। জানা গেছে, মেহেরুল ইসলামের তার নিজ গ্রামের সম্পর্কের মামা শরীফুল ইসলাম দোকান থেকে কমল পানি কেলেমনের ৫০০ মিলি পানি নিয়ে আসে। মেহেরুল ইসলামের পরিবারের সকলের খাওয়ার জন্য দেন।

পরবর্তীতে সেই পানি পরিবারের সকলে পান করে শুধুমাত্র তার স্ত্রী কমল পানি পান করেনি। মেহেরুল ইসলামের কন্যা, বোন, পিতা ও শশুর কমল পানি পান করে সকলেই সকালে অসুস্থ হয়ে পরে পরবর্তীতে তার কন্যা ও বোনের শারীরিক অবস্থা খারাপ হলে বিকালে মেহেরপুর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে বর্তমানে চিকিৎসা ধীন অবস্থায় আছে। জানা যায় মেহেরুল ইসলামের গ্রামের সম্পর্কের মামা শরিফুল কমল পানিতে যে ঘুমের ঔষধ মিশিয়েছে তা স্বাকীর করে এই বিষয়টি নিয়ে গন্যমান্য বাক্তিবর্গ শালিশিতে বসবে বলে জানা যায়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram