২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে কোভিড-১৯ রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৫, ২০২১
56
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলা করার লক্ষ্যে আত্মমানবতার সেবায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নির্দেশনায় মেহেরপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কোভিড -19 রোগীদের যেকোনো প্রয়োজনে ফ্রী অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা করেছে। ৪ জনের মোবাইল নাম্বার দেওয়া হয়েছে। যেকোন প্রয়োজনে এই চারটি নাম্বারে সবসময় যোগাযোগ করা যাবে রাতদিন 24 ঘন্টা।

শনিবার দুপুর ১২ টার দিকে মেহেরপুর হাসপাতাল প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির সার্বিক সহযোগিতায় কোভিড-১৯ রোগী জন্য ফ্রী অ্যাম্বুলেন্স সার্ভিস চালুর উদ্বোধন করা হয়। ফ্রী অ্যাম্বুলেন্স সার্ভিস চালুর উদ্বোধন করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সাধারণ সম্পাদক আরিফুল এনাম বকুল।


জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান মতিনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সানোয়ার হোসেন, শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইবনে মামুন প্রমূখ।


জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আরিফুল এনাম বকুল বলেন, মেহেরপুর জেলার সকল করোনা রোগীদের বাড়ি থেকে হাসপাতাল হাসপাতাল থেকে বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য ফ্রী এম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে। আপনাদের ২৪ ঘন্টা সেবা দিতে আমরা সকল সময় প্রস্তুত। আপনাদের প্রয়োজনে নিচের নাম্বারগুলোতে যোগাযোগ করুন। আরিফুল এনাম বকুল 01712261811 মতিউর রহমান মতিন 01925332017
কামাল হোসেন জুয়েল 01716142098
ইবনে মামুন 01715563303
আরিফ৷ ০১৭২১৫৮৫০৬৩

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram