২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে কারাগারে কয়েদীদের ইচ্ছা পূরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৪, ২০২১
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। কারো সাজা যাবজ্জীবন, কারো বিভিন্ন মেয়াদে। এই রোদ্দুরের বৈশাখ মাসে বঞ্চিত বন্দী কয়েদীরা তরমুজ খাওয়ার ইচ্ছা পোষণ করলে তাদেরকে তরমুজ খাওয়ানো হয়। কয়েদীদের মাঝে ব্যতিক্রমী আয়োজন করলেন মেহেরপুর জেল সুপার মখলেছুর রহমান। শনিবার সকালে বৈশাখ মাসে তরমুজ উৎসবের মাধ্যমে জেলে বন্দী সকল কয়েদিকে তরমুজ খাওয়ানো হয়।

এতে খুশি কয়েদিরা। বন্দীদের মুখে একটু হলেও হাসি ফুটাতে পেরে গর্বিত কারা কর্তৃপক্ষ। মেহেরপুর জেল সুপার মখলেছুর রহমান জানান, এই গরমে মৌসুমী ফল তরমুজ থেকে কয়েদিদের বঞ্চিত করতে কষ্ট লাগছিল।

তাই বিশেষ উদ্যোগ হিসেবে বাজার থেকে তরমুজ কিনে কয়েদিদের মাঝে বিতরণ করা হয়। এসব বন্দী তরমুজ পেয়ে আনন্দিত। আমরাও মানবিক দায়বোধ্যতা থেকে একটু হলেও প্রশান্তি পাচ্ছি। এসময় ডেপুটি জেলার হাসান আলী, প্রধান কারারক্ষী মোহাম্মদ ওলিয়ার রহমানসহ কারাগারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। এদিকে কারাগারের বাইরে আসা বন্দীদের পরিবার জেল কর্তৃপক্ষের এই উদ্যোগে স্বাগত জানিয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram