২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে ইউপি সদস্য আরমান আলী অসহায়দের মাঝে ১২শ কম্বল বিতরন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৮, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি ॥ মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের উপজেলা আওয়ামীলীগের সদস্য ইউপি সদস্য আরমান আলীর ব্যক্তিগত উদ্যোগে ১২শ শীতার্তদের অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল ১১ টার সময় রাজনগর দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে কম্বল বিতরণ করা হয়। ইউপি সদস্য আরমান আলী পিরোজপুরের ৪ নং ওয়ার্ডে পরপর ৩ বার নিবার্চিত হন।

এ সময় ইউপি সদস্য আরমান আলী বলেন, প্রতিবছরের ন্যায় এবারও ১ হাজার ২ শ দুঃখী মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে গৌরবান্বিত মনে করছি। তিনি বলেন সমাজের বিত্তবানরা ভালো কাজে আমার মতো এগিয়ে আসতে পারেন। সারা দেশের তীব্র শীতে অসহায় অনেক মানুষ কষ্ট করছে। শীতার্তদের শীতের হাত থেকে রক্ষা করতে আজ ১২শত দরিদ্র-বৃদ্ধ, নারীদেরকে শীতের কম্বল বিতরণ করেছি।

জাতির পিতার সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার দারিদ্র ও ক্ষুদামুক্ত বাংলাদেশ গড়তে হলে জনপ্রতিনিধিদের যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াতে হবে। তাই সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনকল্যাণমূলক কাজের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে স্থানীয় জনগণের পাশে রয়েছি। তিনি আরও বলেন, শীতার্তদের শীত বস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। বারাদি ইউনিয়নের বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে আরও শীতবস্ত্র বিতরণ করা হবে।

এসময় নবগঠিত বারাদি ইউনিয়নের বর্শিবাড়িয়া, পটাপোকা, হাসনাবাদ, মোমিনপুর, কলাইডাঙ্গা বারাদি গ্রাম, পাটকেলপোতা, সিংহাটি, শিমুলতলা, দরবেশপুর, জুগিন্দা ে শেখপাড়া, কলোনী, রাজনগর গ্রামসহ প্রতিটি গ্রামে অসহায় শীতার্তদের মাঝে ১২শত কম্বল বিতরন করেন ইউপি সদস্য আরমান আলী।

এসময় সদর উপজেলা পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামিম ফেরদৌস, সহসভাপতি আব্দুল কুদ্দুস, মেহেরপুর জেলা ইমারত নির্মাণকারী শ্রমিক ইউনিয়নের সাবেক সম্পাদক ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক খাকছার আলী, ওয়ার্ড যুবলীগের সদস্য ফারুক হোসেন, আওয়ামীলীগ নেতা কাউছার আলী, কালু মিয়াসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram