২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে আল্লাহর দলের সদস্য আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৮, ২০২০
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



মেহেরপুর অফিস ॥ মেহেরপুর সদর উপজেলার আমঝুপি বাজার থেকে নিষিদ্ধ ঘোষিত আল্লাহর দলের সদস্য জাহিদ হাসান(২২)কে লিফলেট বিলি বন্টন ও প্রচার করার সময় আটক করে বারাদি ক্যাম্প ইনচার্জ এসআই আব্বাস আলী। আটক জাহিদ হাসান যশোর জেলার চৌগাছা উপজেলার শাহাজাদপুর গ্রামের আজিম উদ্দীনের ছেলে। রবিবার সন্ধ্যা রাতে আমলকি বাজার থেকে তাকে আটক করা হয়।


বারাদি বাজার ক্যাম্প ইনচার্জ আব্বাস আলী জানান, নিষিদ্ধ ঘোষিত আল্লাহর দলের সদস্যরা আমঝুপি বাজারে লিফলেট বিতরণসহ বিভিন্ন প্রচার প্রচারণা চালাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে জাহিদ হাসান নামে এক যুবক কে আটক করে থানায় প্রেরন করা হয়।


মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহদারা খাঁন জানান, সদর উপজেলার আমঝুপি বাজারে রাতে এক যুবক আল্লাহর দলের প্রচারসহ লিফলেট বিলি বন্টন করছে এমন সংবাদের ভিত্তিতে বারাদি পুলিশ ক্যাম্পের একটি টিম তাকে আটকসহ কাছে থাকা লিফলেট উদ্ধার করে। আটক জাহিদ হাসানকে গত ৬ আগষ্ট সন্ত্রাস দমন আইনের ৭ নং মামলার পলাতক আসামী হিসেবে আদালতে প্রেরন করা হয়েছে।


এবিষয়ে সদর থানায় সন্ত্রাসবিরোধী আইনের ২০০৯ (স) ২০১৩ এর ৬(২) ১০/১২/১৩ ধারা একটি মামলা দায়ের করা হয়। যার জি আর নং ২১৭/২০। জাহিদ হাসান ফার্মাসিটিতে ডিপ্লোমায় ইন্টার্নি করার নাম করে জাহিদ হাসান মেহেরপুর সদর উপজেলার বিভিন্ন এলাকায় আল্লাহ দলের হয়ে সদস্য সংগ্রহ করার কাজ করতো বলে জানা যায়।


সোমবার বিকেলের দিকে জাহিদ হাসানকে মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক মোহাম্মদ শাহিন রেজা তাকে আদালতে পাঠানোর নির্দেশ দেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram