২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে আনসার দলনেতা ও কমান্ডারদের মাঝে বাইসাইকেল-সেলাই মেশিন বিতরন

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
অক্টোবর ১, ২০২০
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী অফিসের উদ্যোগে মুজিব শতবর্ষে জেলার তিনটি উপজেলায় ইউনিয়ন,ওয়ার্ড দলনেতা-দলনেত্রী ও কোম্পানি কমান্ডারদের মাঝে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টার সময় জেলা অফিস কার্যাল চত্তরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরন করেন জেলা আনসার ও ভিডিপি এর জেলা কমান্ড্যান্ট মোঃ রাকিবুল ইসলাম। বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরনে সভাপতিত্ব করেন সদর উপজেলা আনসার- ভিডিপি কর্মকর্তা ইসরাফিল হোসেন।

এসময় মুজিবনগর উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা মিরাজুল ইসলাম, গাংনী উপজেলা প্রশিক্ষিকা উর্মিলা বিশ্বাস, সদর উপজেলা প্রশিক্ষিকা ফেরদৌসি বানুসহ সকল আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। জেলার ৩টি উপজেলার ৮ জন ভিডিপি দলনেতা- ৬জন দলনেত্রী ও আনসার কমান্ডারদের মাঝে বাইসাইকেল এবং সেলাই মেশিন বিতরণ করা হয়।

জেলা কমান্ড্যান্ট মোঃ রাকিবুল ইসলাম বলেন- বৈশি^ক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে আনসার ভিডিপি সদস্যরা শুরু থেকেই মাঠ পর্যায়ে নিবেদিত হয়ে কাজ করে আসছে, যা এখনো চলমান রয়েছে। তারা সবসময় ত্রাণ বিতরণ ও বিভিন্ন সচেতনতামূলক কাজসহ যেকোন প্রয়োজনে স্থানীয় প্রশাসনকে সহায়তা করে আসছে, তাদের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার জন্য আনসার বাহিনীর পক্ষ থেকে বাইসাইকেল প্রদান করা হচ্ছে। আনসার ও ভিডিপি সদস্যাদের কাজে গতিশীলতা আনয়ন ও স্বনির্ভরতা অর্জনে তারা কাজ করবে।

তিনি আরও বলেন, জেলার আওতাধীন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে যেসকল স্বেচ্ছাসেবী আনসার কমান্ডার ও দলনেতা-দলনেত্রী রয়েছে তাদের মধ্য থেকে কর্মঠ ও দক্ষ সদস্যদের এই বাইসাইকেল ও সেইল মেশিন প্রদান করা হয়। এই বাইসাইকেল গ্রহন করে তাদেরকে আরও দায়িত্বশীল হতে নির্দেশনা প্রদান করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram