২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে আউশ ধান কর্তন উৎসব অনুষ্ঠিত

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
আগস্ট ২২, ২০২০
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি ॥ “মুজিব বর্ষের অঙ্গীকার, কৃষি হবে দূর্বার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মেহেরপুর আউশ ধান কর্তন উৎসবের উদ্বোধন করা হয়েছে। কৃষিমন্ত্রী ডঃ মোঃ আব্দুর রাজ্জাক ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আউশ ধান কর্তন উৎসবের উদ্বোধন ঘোষণা করেন। আউশ ধান কর্তন উৎসবের আয়োজন করে জেলা প্রশাসন ও জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

শনিবার দুপুরে সদর উপজেলার কাঁলাচাদপুর মাঠে জেলা প্রশাসক ড.মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সে প্রধান আলোচক ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। বিশেষ অতিথি ছিলেন, কৃষি মন্ত্রণালয়ের সচিব নাসিরুজ্জামান, মহাপরিচালক আবদুল মুঈদ, বাংলাদেশ ধান গবেশণা ইনস্টিটিউটের মহাপরিচালক শাহজাহান কবির, পুলিশ সুপার এস এম মুরাদ আলি, সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন, পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, উপজেলা কৃষি কর্মকর্তা নাসরিন পারভীনসহ কৃষি কর্মকর্তাগন ও কৃষকরা। পরে সেখানে আউশ ধান কর্তন এর উদ্বোধন করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram