২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরের লিপন মন্ডল কেন্দ্রীয় আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য নির্বাচিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৪, ২০২১
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুরের মুজিবনগর বল্লভপুর কৃতিসন্তান সাবেক ছাত্রনেতা লিপন মন্ডল বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি বাংলাদেশে খ্রিস্টান অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদকের পদে দায়িত্ব রয়েছেন।

রবিবার কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির স্বাক্ষরিত কমিটিতে প্রকাশ করা হয়। তিনি বল্লভপুর গ্রামের খোকন মন্ডলের ছেলে।

এসময় তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি এর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। আরও ধন্যবাদ জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে।

রবিবার দুপুরে মেহেরপুর জেলা তাঁতী লীগের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা সভাপতি নুর ইসলাম সুবাদ। এছাড়াও মেহেরপুর জেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram