২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরের গাংনীতে এতিম শিশুদের মাঝে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরন বিতরন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৪, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুরের গাংনীতে কিশোরের ডাক এর উদ্যোগ স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরন বিতরন করা হয়েছে। রবিবার দুপুরে গাংনী চৌগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে এতিম শিশুদের জন্য স্কুল ব্যাগ ও শিক্ষা GC উপকরন বিতরন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন কিশোরের ডাক । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরের ডাক এর সভাপতি আব্দুল্লাহ আল নোমান।

শিক্ষাবার্তা. কম এর সাব-এডিটর বফিকুল আলম বকুল এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আরিফ হাসান, বিশিষ্ট সংগঠক ও শিক্ষক আবু সায়েম পল্টু, গাংনী মডেল মাদ্রাসার পরিচালক ওয়াজ করনী আল জামিল, আল মদিনা দাখিল মাদ্রাসার শিক্ষক বেলাল হোসাইন হাফেজ মাওলানা শাহ জামাল কিশোরের ডাক এর নীরব, প্রদীপ, শাওনসহ এতিমখানা ও মাদ্রাসার ছাত্ররা উপস্থিত ছিলেন । অনুষ্ঠানের শুরুতে কোনআন থেকে তেলাওয়াত করেন হুমায়ুন কবির ।

অতিথির বক্তব্যে জনাব আরিফ হাসান বলেন, কিশোরের ডাকের আজকের এই আয়োজন সত্যিই প্রশংসার দাবিদার নিজেরা ছাত্র হয়েও এতিম অসহায় ছাত্রদের জন্য পকেট খরচের টাকা বাঁচিয়ে ও সমাজের কিছু মানুষের সহযোগিতায় তাদের এই উদ্দোগ সমাজের জন্য ইতিবাচক কাজ হিসেবে স্বীকৃত হবে । সমাজের বিত্তবান ব্যবসায়ী, চাকুরীজীবি সহ সবাইকে এতিম শিশুদের জন্য এগিয়ে আসার আহবান জানান তিনি । তিনি সহ সকল অতিথি এ রকম ‌একটি মহৎ কাজে উপস্থিত হতে পারার জন্য কিশোরের ডাক এর সদস্যদের ধন্যবাদ জানান । উল্লেখ্য যে সাধারন না দ্বারা পরিচালিত কিশোরের ডাক এতিমখানা, মাদ্রাসা ও ‌বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের জন্য বিভিন্ন সময় এ জাতীয় কার্যক্রম দীর্ঘদিন থেকে পরিচালনা করে আসছে ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram